সংবাদ শিরোনাম:
লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি! ভূঞাপুর উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন এক প্রার্থী, লড়াই হবে বিএনপিসহ ৪ জনের টাঙ্গাইল শহরের প্রবেশ পথে ময়লা আবর্জনার ভাগাড়, জনস্বাস্থ্য ও পরিবেশ হুমকিতে সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত টাঙ্গাইলে দশমিক ফাউন্ডেশন এর উদ্যোগে শীতল শরবত বিতরণ মাভাবিপ্রবিতে বিতর্কে জয়ী জয়ের বিরোধী দল ‘ভগ্নমনস্কতা’ টাঙ্গাইলে প্রবাসীকে ছুরিকাঘাতে হত্যা, গ্রেপ্তার ২ টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত 
কালিহাতীতে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে ট্রাক চালকের মৃত্যু

কালিহাতীতে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে ট্রাক চালকের মৃত্যু

প্রতিদিন প্রতিবেদক কালিহাতী : টাঙ্গাইলের কালিহাতীতে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে ট্রাক চালকের মৃত্যু হয়েছে। বুধবার ( ৩০ স্বেপ্টেম্বর ) সন্ধ্যায় উপজেলার এলেঙ্গা পৌরসভার পৌলিতে এই ঘটনা ঘটে। 

নিহত ট্রাক চালক তোফাজ্জল হোসেন তপু (৩৯) পৌলি গ্রামের মৃত রবি মিয়ার ছেলে।

স্থানীয়রা জানান, বিকেলে তপু বাড়ির পাশে পৌলি নদীতে শিবজাল দিয়ে মাছ ধরতে যায়। 

সন্ধ্যায় বৃষ্টির সঙ্গে বজ্রপাত শুরু হলে তোফাজ্জল্ল আহত হয়ে রাস্তার পাশে পড়ে যায়।  পরে স্থানীয়রা  তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিসৎক তোফাজ্জলকে মৃত ঘোষণা করেন।

এলেঙ্গা পৌরসভার প্যানেল মেয়র শুকুমার ঘোষ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840